Monday, June 4, 2012

PTC সাইট বাদ দিন ছোট খাটো ফ্রিল্যান্স সাইট হাতে নিন (১০০% পেমেন্ট পাওয়ার নিশ্চয়তা)


বন্ধুরা আপনার সকলে কেমন আছেন । নিশ্চয় ভাল আছেন ।
হ্যাঁ বন্ধুরা আর নয় PTC সাইট । এখন থেকে যে কেউ কোন রকম অভিঙ্গতা ছাড়াই ছোট খাটো ফ্রিল্যান্স সাইট গুলোতে কাজ করতে পারবেন । কিন্তু আপনারা হয়তো মনে মনে ভাবতে পারেন Odesk,Freelance,Guru,Elance সাইট গুলোতে কাজ করতে গেলে সেগুলো খুব কঠিন মনে হয় । আবার অনেকেই কাজ জানলেও এসব সাইটে কাজ করতে চায় না কারণ এসব ফ্রিল্যান্স সাইটে কাজের জন্য বিড করে বেশ কিছুদিন ধৈর্য ধরতে হয় । আপনারা এখন ভাবতে পারেন আমি ফ্রিল্যান্স সাইট গুলোর বিপরিতে কথা বলছি । কিন্তু এমন কোন ফ্রিল্যান্স সাইট আছে যেখানে খুব সহজে সকলেই কোন অভিঙ্গতা ছাড়াই কাজ করতে পারবো ।
আজ আমি আপনাদের একটি ছোট খাটো ফ্রিল্যান্স সাইটের সাথে পরিচয় করে দেব । যেটির মাধ্যমে আপনার খুব সহজেই ছোট ছোট কাজ করে প্রতি মাসে বেশ কিছু টাকা আয় করতে পারবেন । যে সাইটটির কথা আপনাদের বলতেছি সেটির সম্পর্কে নিম্নে আলোচনা করলাম :-
এই সাইটটিতে আপনি ফ্রিল্যান্স সাইট গুলোর মত বিশ্বাসের সহিত কাজ করতে পারেন । আপনারা এখন বলতে পারেন এত জোর দিয়ে আমি কিভাবে এই সাইটের গুনগান গাচ্ছি ।
**কেউ বলতে পারেন আপনি কয়বার টাকা উঠাইছেন ।
=আমি এক কথাই বলবো না আমি একবারও টাকা উঠাই নাই । কিন্তু আমি যখন কোন সাইট পায় তখন সেই সাইটি নিয়ে ২-৩ দিন গবেষনা চালাই । কেমন করে গবেষনা চালাই সেটা একবার শুনুন
*** প্রথমে এলাকার বড় ভাইদের থেকে সাইট সম্পর্কে জেনে নেয়
*** নেটে সার্চ দিয়ে দেখি । সাইটটির ফিল কিরকম
*** Yahoo Answer এ দেখি
*** সাইটটির রাংক কি রকম
*** সাইটটি মাসে কত টাকা ইনকাম করে
*** Youtube এ সার্চ দেই
আরও কত কী
 আমার এক বড় ভাই এই সাইটে ১৩ দিন কাজ করে ১৫ ডলার Payza তে উইড্রো করছে । তা জেনে আমি তো মহাখুশি । ভাবলাম আপনাদের সঙ্গে সাইটটি শেয়ার করি ।
 অনেক কিছুই বললাম এখন সাইটটিতে কাজ করার নিয়ম কানুন আপনাদেরকে শিখিয়ে দিচ্ছি ।
 প্রথমে আপনার একটা E-Mail ID থাকতে হবে যদি E-Mail ID না থাকে তবে এখান থেকে খুলে নিন
Gmail ID— www.gmail.com
Yahoo ID— www.mail.yahoo.com
Hotmail ID — www.hotmail.com
Buxmail ID — www.buxmail.com
দ্বিতীয়ত আপনার একটি ব্যাংক একাউন্ট থাকতে হবে ব্যাংক একাউন্ট না থাকলে নিচের লিংক থেকে খুলে নিন
 ***পেইজা বা এলার্টপেতে একাউন্ট খুলতে ক্লিক করুন এখানে
***পেপালে ব্যাংক একাউন্ট খুলতে ক্লিক করুন এখানে
 এখন আমি আপনাদের যে সাইটটি উপহার দেব সেটিতে কাজ করার নিয়মাবলী
 ***প্রথমে আমার দেয়া সাইটটিতে রেজিস্টেশন করতে
 ***সাইন আপ করার নিয়ম নিচের পিকচারে দেখুন
  ***সাইন আপ হয়ে গেলে আপনার ইমেল এ গিয়ে ভেরিফাই করে নিন
 ***এখন একাউন্ট লগইন করুনসাইন আপ করলে আপনাকে ১ ডলার পুরস্কার দেয়া হবে ।
 এই সাইটে আপনাকে যে যে কাজ দেয়া হবে
 যে কাজটি আপনার পছন্দ হয় সেটিতে ক্লিক করুন ।
আমি একটি কাজে সিলেক্ট করেছি । এরকম স্ক্রীন আসবে
 undefined
 উপরের ফটোটি ভালভাবে লক্ষ্য করেন এখানে আমাকে http://adf.ly/8ibb5 এ ঢুকে একটি ফাইল ডাউনলোড করতে বলেছে । ফাইলটির মধ্যে একটা পাসওয়ার্ড আছে  । TXT ফাইলটি ডাউনলোড করে সেটি ওপেন করে পাসওয়ার্ডটি আমাকে প্রুভ হিসেবে বক্সের ভেতরে বসাতে বলেছে এবং তার সাথে আমার IP Address চেয়েছে । এখন পাসওয়ার্ড ও IP Address টি বক্সের ভেতর বসিয়ে Submit Proof কে ক্লিক করতে হবে । এখন নীচে ছবির মত দেখাবে
আপনি যদি কাজটি সঠিক ভাবে করতে পারেন তবে ১-২ দিনের মধ্যে আপনার একাউন্টে টাকা জমা হয়ে যাবে ।
 ১০ ডলার হলে আপনি পেইজা বা পেপালের মাধ্যমে টাকা উইড্রো করতে পারবেন ।
 undefined
কোন সমস্যা হলে
01746-896406
সবাইকে অসংখ্য ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য

No comments:

Post a Comment