Monday, June 4, 2012

পরিশ্রম ছাড়া কোন ফাইলের শর্ট লিংক তৈরী করে ইনকাম করুন

পরিশ্রম ছাড়া কোন ফাইলের শর্ট লিংক তৈরী করে ইনকাম করুন


 বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন । আশা করি ভাল আছেন ।
  আজ আমি ইন্টারনেটে আয় করার একটি সহজ পথ সম্পর্কে আলোচনা করবো । বন্ধুরা আমরা অনেকেই ইন্টারনেটে আয় করার জন্য অনেক পথ বেছে নিয়েছি । কিন্তু অনেকেরই শর্ট লিংক সম্পর্কে ধারনা নাই । আজ আমি সর্ট লিংক সাইট সম্পর্কে A TO Z  আলোচনা করবো ।
  শর্ট লিংক কি ও বিবরনঃ
  কোন সাইটের লিংক যদি বড় থাকে তা ছোট করাকে শর্ট লিংক বলে । যেমনঃ www.techbanglapage.blogspot.com এই সাইটিকে শর্ট লিংকে পরিবর্তন করলে     http://adf.ly/99j6l এটিতে পরিনত হয়েছে । প্রথমে বড় লিংকটিতে ঢুকুন এবং পরে ছোট লিংকটিতে ঢুকুন । নিশ্চয় যে কোন একটি পার্থক্য দেখতে পাচ্ছেন । পার্থক্যটি হল প্রথমের লিংকটি বড় হলেও এটি থেকে সরাসরি এই সাইটে ঢোকা যাচ্ছে আর ছোট লিংকটিতে ঢুকলে প্রথমে ৫ সেকেন্ডের মত এড দেখাচ্ছে তারপর বড় লিংকটির সাইটে ঢুকছে ।
 শর্ট লিংক করে আপনার লাভঃ
  কোন সাইটের বড় লিংককে ছোট লিংকে পরিনত করলে যখন ছোট লিংকটিতে ঢোকা হচ্ছে তখন যে সাইটের দ্বারা আপনি শর্ট লিংকটি তৈরি করেছেন সে সাইটের এড ৫ সেকেন্ডের মত শো করছে তারপর যে সাইটের লিংক ছোট লিংকে পরিণত করেছেন সেই সাইটটিতে ঢুকছে । এতে যে সাইটের মাধ্যমে আপনি শর্ট লিংক তৈরী করেছেন সেই সাইট এই ৫ সেকেন্ড এডের বিনিময়ে আপনাকে কিছু কমিশন দিচ্ছে । আপনি আপনার শর্ট লিংককে ১০০০০ জন কে ঢুকাতে পারলে ৫ ডলার পাবেন ।
 যেভাবে টাকা উইড্রো করবেনঃ
 Payza বা Alertpay ও Paypal এর মাধ্যমে টাকা উঠাতে পারবে ।
 আপনার যদি ব্যাংক একাউন্ট না থাকে তবে ফ্রিতে ব্যাংক একাউন্ট খুলে নিন এখান থেকে
 Payza বা Alertpay ব্যাংক একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন
 Paypal এ ব্যাংক একাউন্ট খুলতে এখানে ক্লিক করুন
 এত লিংক কোথায় পাবেনঃ
 আপনি যদি বিভিন্ন ধরনের ফাইলের শর্ট লিংক তৈরী করে তা মানুষের দ্বারা ডাউনলোড করাতে পারেন তবে আপনাকে এই ফাইলের শর্ট লিংক ডাউনলোডের ওপর ভিত্তি করে আপনাকে কমিশন দেয়া হবে । এজন্য আপনাকে কোন ভাল ও বিস্বস্ত সাইটে ফাইল আপলোড করতে হবে তবে তারা প্রত্যেকটি ফাইলের একটি করে বড় লিংক দেবে ।
 এখন আমি আপনাদের ফাইল আপলোড করার একটি বিশ্বস্ত সাইট বলবো
 যে সাইটটির কথা আজ আমি আপনাদের বলবো সেটি অনান্য আপলোডিং সাইট গুলোর মধ্যে একটি বিশ্বস্ত সাইট । কেননা অনান্য আপলোডিং সাইট গুলোতে আমি আপলোড করে দেখেছি আপলোড করা ফাইলের বয়স বেশিদিন হলে ফাইলটি বেশ ঝামেলা করে । কিন্তু আপনাদের যে সাইটটির কথা বলবো সেটিতে কোন রকম ঝামেলা করে না । শর্ট লিংক সম্পর্কে জানা শেষ ।

 রেজিস্টেশন হয়ে গেলে সাইন ইন করুন  এবং নীচের ছবিটি লক্ষ্য করুন ।
 undefined
 ওপরের ছবি অনুযায়ী হাতের ডান পাশ  থেকে Upload এ ক্লিক করুন । এখন নিচের ছবিটি দেখুন ।
 undefined
এখন উপরের ছবি অনুযায়ী Browse থেকে আপনার ফাইলটি ধরিয়ে দিন এবং Upload এ ক্লিক করুন ।

 নিচের ছবিটি আবার লক্ষ্য করুন

 undefined
উপরের ছবির মত ফাইলটি আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে আপনাকে বড় একটি ডাউনলোড লিংক দেয়া হবে । এই লিংকটি কপি করে আপনার Browser এ পেস্ট করুন এখন Go To তে ক্লিক করুন এখন দেখুন আপনার আপলোড করা ফাইলটি ডাউনলোড করতে বলছে । আপনার কাজ হবে এই লিংকটি ছোট করে অন্যকে এই ফাইলটি ডাউনলোড করতে উৎসাহিত করতে । এখন এই লিংকটি ভালভাবে txt ফাইল করে রাখুন । কেননা বড় লিংকটি শর্ট করতে হবে ।
 এখন আমি আপনাদের একটি শর্ট লিংক সাইট উপহার দেব এবং এটিতে কাজ করার নিয়ম শিখিয়ে দেব
 আজ আমি আপনাদের যে সাইটটি উপহার দেব সে সাইটটিতে আমি বেশ কিছু দিন ধরে কাজ করে আসছি আশা কর ৩-৪ দিনের মধ্যে এই সাইট থেকে ৫ ডলার পেমেন্ট পাবো । পেমেন্ট পেলে অবশ্যই পেমেন্ট প্রুভ আপনাদের সামনে তুলে ধরবো ।
 প্রথমে এই সাইটটিতে রেজিস্টেশন করতে
undefined
এখানে ক্লিক করুন

 নিচের দেয়া পিকচার অনুযায়ী রেজিস্টেশন ফর্ম পুরণ করুন ।

undefined
 রেজিস্টেশন করা হয়ে গেলে যদি E-Mail ভেরিফিকেশন করতে বলে তবে ভেরিফিকেশন করে নিন । E-Mail ভেরিফিকেশন হয়ে গেলে একাউন্ট Login করুন ।
 যেভাবে শর্ট লিংক তৈরী করবেনঃ
নিচের পিকচারটি লক্ষ্য করুন
  Login করার পর উপরের পিকচার অনুযায়ী যে জায়গায় একটি বক্স আছে সেখানে আপনার Upload করা ফাইলটির বড় লিংকটি এনে Shirink করুন কিছুক্ষণ অপেক্ষা করলে তখন তারা বড় লিংকটির বিনিময়ে একটি ছোট লিংক দেবে । এখন আপনি ছোট লিংকটি কপি করে আপনার Browser এ অন্য একটি ট্যাব খুলে পেস্ট করুন এবং লিংকটিতে ঢুকুন । এখন দেখবেন তারা একটি ৫ সেকেন্ডের এড দিয়েছে । এডে স্কিপ বাটনে ক্লিক করার পর আপনার Upload করা ফাইলটি ডাউনলোড করতে দিচ্ছে । এভাবে আপনার Upload করা প্রত্যেকটি ফাইলের শর্ট লিংক তৈরী করুন । মনে রাখবেন শর্ট লিংকের মাধ্যমে আপনি যত ডাউনলোড করাতে পারবেন আপনার লাভ তত হবে ।
 আপনার শর্ট লিংক গুলোর যেভাবে বিস্তার ঘটাবেনঃ
 *ব্লগের মাধ্যমেঃ বিভিন্ন ধরনের সফট্ওয়ার,গান,ভিডিও ইত্যাদি বিষয়ক ব্লগ তৈরী করে সফট্ওয়ার,গান,ভিডিওর শর্ট লিংক তৈরী করে আপনার ব্লগে পোস্ট করুন এবং ব্লগের প্রচার করুন । কারণ যত জন আপনার শর্ট লিংকটিতে ঢুকবে তত ইনকাম হবে ।
 * পোস্টিং: বিভিন্ন ধরনের সাইটে আপনা শর্ট লিংক পোস্ট করুন ।
 * ফেসবুকঃ আপনার শর্ট লিংকটি ফেসবুকে পোস্ট করুন ।
 * শেয়ারঃ আপনার বন্ধুদের সঙ্গে শর্টলিং শেয়ার করুন ।
যদি কোন সমস্যা হয় তবে মেইল করুন sefatuli@gmail.com

No comments:

Post a Comment