Monday, June 18, 2012

.....:::::একটি হিন্দি সিরিয়ালের কাল্পনিক দৃশ্যের চিত্রনাট্য::::::.......


ছেলে:: আমি তোমাকে ভালবাসি
... [১০টা অবস্থান থেকে এই দৃশ্যটা দেখানো হবে।]

[মেয়ের টাশকি খাওয়া মুখ দেখাবে ১২টা অবস্থান থেকে]

মেয়ে::: কী বলছো তুমি? ভালবাস তুমি আমাকে?

[কথাটা প্রতিধ্বনিত হবে ৩ বার]

[ছেলের চোখ মুখে অন্য রকমের আভা দেখাবে ৪ বার]

ছেলে::: হ্যা তোমাকে আমি ভালবাসি।

[এইকথা বলার পর ১ মিনিট রোমান্টিক সুর বাজবে।]

[মেয়ের চিন্তিত মুখ দেখাবে ৬ বার।]

মেয়ে:: তুমি কি সত্যিই আমাকে ভালবাস??

[এই কথা বলার পর মেয়ের মুখের দিকে ক্যামেরা ধরা হবে ৫ জায়গা থেকে।]

[ছেলেটা হাঁটু গেড়ে বসে পড়বে। তার বসা ভিডিও করা হবে ২ মিনিট ধরে।]

ছেলে::: হ্যাঁ তোমাকে আমি সত্যি সত্যি খুব ভালবাসি।

[১ মিনিট ধরে দুইজনকে ভিডিও করা হবে।]

ছেলে::: আমি তোমাকে এ জীবনের চেয়ে বেশি ভালবাসি।

[গান বাজতে থাকবে।]

[মেয়েটার মুখের অবস্থা ৭ জায়গা থেকে দেখানো হবে। সময় লাগবে ২ মিনিট।]

(পর্বের সমাপ্তি)

এইভাবে টানতে টানতে হিন্দি সিরিয়াল গুলা ১০০০ পর্ব অতিক্রম করে।
আর দর্শক আপুরা মুখ হাঁ করে বেক্কলের মত তা গিলতে থাকে।
এমন ভাবে গিলতে থাকে, মনে হয় যেন গেলার জন্য তাকে মাস শেষে বেতন দেয়া হবে।
এগুলো মানুষকে শুধু পরোকীয়া আর পারিবারিক কলহের দৃশ্য দেখায়। এইসব যারা দেখে তারাই পৃথিবীর সবচেয়ে বড় বেয়াক্কল। এই সব বেয়াক্কলদের পশ্চাৎদেশে সবাই লাথি দিন
See More

No comments:

Post a Comment