Sunday, June 3, 2012

ছবিকে সুন্দর করুন একজন প্রশিক্ষণ প্রাপ্ত প্রফেশনার ফটোএডিটরের মতই!!! Grain Sergery (Plug-in) for Photoshop


এর পূর্বেও আমি এই সাইটে ছবিকে আর ও সুন্দর করা সম্পর্কিত কিছু পোষ্ট করে ছিলাম। আজও শিরোনাম দেখেই বুঝতে পারছেন যো, এই পোষ্টটি ও ছবিকে সুন্দরভাবে এডিট করা সম্পর্কিতই একটি পোষ্ট।
তবে বলতে হবে যারা আমার মতই ফটোশপের নতুন ছাত্র, তাদের জন্য ইনশআল্লাহ আশা করছি এই ছোট্র সফটটি এ...কটি অসাধারণ ও অতুলনীয় কাজ করবে।
সফটওয়্যারটির নাম হচ্ছে Grain Sergery , যা মূলত এটি একটি Plug-in.
Photoshpo ইউজারকারীদের এর জন্য এটি একটি আদর্শ Plug-in. আমার জীবনে যত বড় বড় ফটোগ্রাফার , ফটোএডিটর ও ষ্টুডিও দেখেছি তাদের মধ্য খুব কম সংখ্যক লোকই পেয়েছি যারা Plug-in টি ব্যবহার করেন না। কিছু দিন আগে দেশের নাম করা এক ডিজিটাল কালার ল্যাবে গিয়েছিলাম ছবির জন্য, সেখানে গিয়ে দেখি তারা Plug-in টি ব্যবহার করছে। তাতক্ষণিকই ভাবলাম কিভাবে এটিকে সংগ্রহ করতে পারি। তাই ল্যাবের কম্পিউটার অপারেটরকে বললাম ভাই এই Plug-in টি যদি আমাকে দিতেন। বলার সাথে সাথেই ল্যাবে ফটোএডিটর তেলে বেগুনে জ্বলে উঠে। কথা না বাড়িয়ে চলে এলাম সেখান থেকে। পরে অনেক কষ্ট এটি কে সংগ্রহ করেছি।
তাই ভাবছি এখনও যাদের কাছে এই সফটটি নেই বা যারা আমার মত ফটোশপের নতুন ছাত্র তাদের আর কারও যেন আমার মত কষ্ট করতে না হয়। এটিই প্রধান আমার প্রচেষ্টা।
সুতরাং কথা না বাড়িয়ে যদি মনে করেন যে সফটটি আপনার প্রয়োজন তাহলে ডাউন লোড করার জন্য নিচের লিংকে ক্লিক করুন- http://www.pchelplinebd.com/?p=22678
+++++++++++++++++++++++++++++++
ভাল লাগলে লাইক ও কমেন্ট করুন।

No comments:

Post a Comment